খালেদার কারামুক্তি দিবস উপলক্ষে টাঙ্গাইলে বিএনপির আলোচনা সভা

203

স্টাফ রিপোর্টার ॥
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ১৪তম কারামুক্তি দিবস উপলক্ষে টাঙ্গাইল জেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে বেগম খালেদা জিয়ার কারামুক্তি দিবস পালন করা হয়।
আলোচনায় বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, টাঙ্গাইল পৌরসভার কাউন্সিল জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান আলীম, জেলা তাঁতী দলের আহবায়ক শাহ আলম মিয়া, জেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক হাদিউজ্জামান সোহেল, জেলা বিএনপি নেতা রোকনুজ্জামান মাসুদ, শহিদুল করিম, জেলা উলামা দলের আহবায়ক আব্দুল্লাহ আল মামুন সিদ্দিকী, সরকারি এমএম আলী কলেজের সাবেক ভিপি শাহ আওরঙ্গজেব তুষার, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, জেলা কৃষক দলের সহ-সভাপতি রফিকুল ইসলাম রাজা, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের প্রমুখ।
এতে অংশ নেয় বিএনপি নেতা মামুন মোর্শেদ, জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি খন্দকার আবিদ হাসান ইমন, সিনিয়র যুগ্ম সম্পাদক খন্দকার রফিকুল ইসলাম রফিক, জেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক রানা আহমেদ, রাকিব হোসেনসহ বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।
পরে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘ আয়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
ওয়ান-ইলেভেনের পর বিগত ২০০৭ সালের (২ সেপ্টেম্বর) কারাবন্দী হয়ে বিগত ২০০৮ সালের (১১ সেপ্টেম্বর) তিনি সাব জেল থেকে মুক্তি পান। এরপর থেকে প্রতিবছর বিএনপি এ দিবসটি পালন করে থাকে।

 

ব্রেকিং নিউজঃ