কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য হলেন টাঙ্গাইলের শিশির

2,304

স্টাফ রিপোর্টার ॥
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য হলেন টাঙ্গাইল জেলার সদর উপজেলার মগড়া ইউনিয়নের চর খিদির গ্রামের লাভলু মিয়া শিশির।
বাংলাদেশ ছাত্রলীগের অফিসিয়াল প্যাডে কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠিতে তাকে এ পদে দায়িত্ব দেওয়া হয়।




ইতোপূর্বে তিনি সম্মলিতি বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদস্য ও টাঙ্গাইল সদর উপজলো ছাত্র কল্যাণ পরষিদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি বহিঃবিশ্ব ছাত্রলীগের প্রিয় মুখ। পোল্যান্ড শাখা ছাত্রলীগের প্রভাবশালী ছাত্রনেতা হিসাবে পরিচিতি লাভ করেছেন। পোল্যান্ড শাখা ছাত্রলীগের সকল কর্মকান্ডে সক্রিয় অংশগ্রহণ করে নেতৃত্বের পরিচয় দিয়েছেন তিনি।




নবনির্বাচিত সদস্য লাভলু মিয়া শিশির অনুভূতি প্রকাশ করে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া এ সংগঠনের কেন্দ্রীয় কমিটির একজন সদস্য হতে পেরে আমি সত্যিই গর্বিত। সারাজীবন ছাত্রলীগ পরিচয় দিয়েই চলতে চাই এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও প্রসারিত করার জন্য সকল ধরনের সংগ্রামে নিজেকে প্রতিজ্ঞাবদ্ধ।




তিনি আরও বলেন, আওয়ামী লীগ আর্দশ যখন থেকে বুঝি তখন থেকে শিখে আসছি, জেনে আসছি বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শ। সংগঠন, দল, দেশ, নেত্রীর ব্যাপারে সবসময়ই প্রতিজ্ঞাবদ্ধ। রাজনৈতিক জীবন ও ব্যাক্তিজীবনে দেশ, দল, নেত্রীর জন্য কাজ করার বাইরে আর কোন ভবিষ্যৎ পরিকল্পনা নাই।
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিীয় নির্বাহী সংসদের আন্তর্জাতিক উপ- সম্পাদক রাজিব আহম্মেদ বলেন, লাভলু মিয়া শিশির পোল্যন্ড শাখা ছাত্রলীগের অত্যন্ত পরিশ্রমি এবং মেধাবি নেতা। তিনি এর আগেও ছাত্রলীগের বিভিন্ন দায়িত্ব পালন করেছেন এসব কারণ বিবেচনা করে তাকে কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য হিসাবে মননিত করা হয়েছে। আমি তার সমৃদ্ধ কামনা করছি।

 

ব্রেকিং নিউজঃ