কালিহাতী শাজাহান সিরাজ কলেজে অভিভাবক সমাবেশ ও বৃত্তি প্রদান

63

কালিহাতী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের কালিহাতী শাজাহান সিরাজ কলেজে অভিভাবক সমাবেশ ও শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের বৃত্তি প্রদান অনুষ্ঠান হয়েছে। শনিবার (২২ অক্টোবর) সকাল ১১ টায় কালিহাতী শাজাহান সিরাজ কলেজের একাডেমিক ভবনে এ অনুষ্ঠান হয়। এ সময় ২০২০-২১ ও ২০২১-২২ সেশনের জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে শাহজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে ৭ লাখ ২০ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

কালিহাতী শাজাহান সিরাজ কলেজের অধ্যক্ষ গোলাম আম্বিয়া সিদ্দিকীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কলে বক্তব্য রাখেন, কলেজ পরিচালনা পরিষদের দাতা সদস্য রাবেয়া সিরাজ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ব্যারিস্টার সারওয়ার সিরাজ শুক্লা, কলেজ পরিচালনা পরিষদের সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, কলেজ পরিচালনা পরিষদের বিদ্যুৎসাহী সদস্য আব্দুল জুব্বার, কলেজ পরিচালনা পরিষদের সদস্য সেলিম তালুকদার, হোসেন আলী সিকদার, কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান তালুকদার প্রমুখ।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এ সময় আরো উপস্থিত ছিলেন, কলেজ পরিচালনা পরিষদের সদস্য গোপাল চন্দ্র সাহা, বিল্লাল হোসেন, শিক্ষক প্রতিনিধি ড. হাসিনা বেগম, রশিদুল ইসলাম রতন ও আনন্দ মোহন দত্ত।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, কালিহাতী শাজাহান সিরাজ কলেজের সহকারী অধ্যাপক তারিকুল ইসলাম।

 

 

ব্রেকিং নিউজঃ