কালিহাতী পৌরসভায় শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ

71

সোহেল রানা, কালিহাতী।।

শীত মৌসুমে টাঙ্গাইলের কালিহাতী পৌরসভার গরীব ও দুস্থ শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

সোমবার (২ জানুয়ারি) সকালে কালিহাতী পৌরসভা কার্যালয়ে কালিহাতী পৌর মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শীতবস্ত্র বিতরণ করেন, স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেহাব উদ্দিন, কালিহাতী পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক তালুকদার ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন প্রমুখ।




এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা কাজী আশরাফ হুমায়ূন বাঙ্গাল, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নূরুল আলম খসরু, সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আতাউর রহমান সিদ্দিকী স্বপন, সাবেক কোষাধ্যক্ষ অজয় কুমার দে সরকার লিটন, পৌর নির্বাহী কর্মকর্তা শিব প্রসাদ সূত্রধর ও পৌরসভার প্যানেল মেয়র সোহেল রানা সহ পৌরসভার কাউন্সিলর বৃন্দ।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, কালিহাতী পৌরসভার উচ্চমান সহকারী রফিকুল ইসলাম।




ব্রেকিং নিউজঃ