কালিহাতীর সল্লা ইউনিয়নে এক ভোট পেলেন চেয়ারম্যান প্রার্থী ফারুক

218

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের কালিহাতীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন প্রার্থী এক কেন্দ্রে পেয়েছেন মাত্র একটি ভোট। উপজেলার সল্লা ইউনিয়নে একটি কেন্দ্রে কৃষক শ্রমিক জনতা লীগের মনোনীত প্রার্থী ফারুক হোসেন গামছা প্রতীকে এক ভোট পেয়েছেন। এতে ওই প্রার্থী তার জামানত হারাবেন বলে জানিয়েছেন নির্বাচন কর্মকর্তা।
অপরদিকে, ওই ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল আলীম বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তিনি এই নিয়ে দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলেন। রোববার (২৮ নভেম্বর) সল্লা ইউনিয়নের দেউপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গামছা প্রতীকে ফারুক হোসেন এক ভোট পান। এছাড়া তার নিজ গ্রাম আনালিয়াবাড়ি কেন্দ্রেও ভোট পান ৬টি। কৃষক শ্রমিক জনতা লীগের মনোনীত গামছা প্রতীকের প্রার্থী ফারুক হোসেন টিনিউজকে জানান, গত (১৫ নভেম্বর) অনানুষ্ঠানিকভাবে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। পোস্টার ছাপানো হলেও তা কোন জায়গায় লাগানো হয়নি। ভোটের মাঠেও ছিলাম না, তাই হয়ত কোন কোন কেন্দ্রে কয়েকটি ভোট পড়েছে। তিনি টিনিউজকে আরো জানান, দেউপুর কেন্দ্রে একটি ভোট পড়েছে বলে জেনেছি। এছাড়া আমার নিজ এলাকা আনালিয়াবাড়ি কেন্দ্রে ৫-৬টি ভোট গামছা প্রতীকে পড়েছে। হয়ত কেউ ভালবেসে এই ভোট দিয়েছেন।
কালিহাতী উপজেলা নির্বাচন কর্মকর্তা মেসবাহ উদ্দিন টিনিউজকে জানান, একটি ইউনিয়নের কাস্টিং ভোটের শতকরা ১২ শতাংশ ভোট না পেলে ওই প্রার্থীর জামানত বাতিল হবে। এছাড়া সল্লা ইউনিয়নে নৌকা প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে।

 

 

 

 

ব্রেকিং নিউজঃ