কালিহাতীর রামপুরে আওয়ামী লীগের জনসভায়- ড. আব্দুর রাজ্জাক এমপি

154

pageস্টাফ রিপোর্টারঃ

আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও সাবেক খাদ্য মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি-জামায়াত নেতৃত্বাধীন বিশ দলীয় জোট যত ষঢ়যন্ত্র, চক্রান্ত ও যতই বিদেশী হত্যাই করুক কিছুতেই তারা আমাদের অগ্রগতির পথ থেকে সড়াতে পারবে না। বাংলাদেশের ১৬ কোট জনগন শেখ হাসিনার পাশে পাহাড়-পর্বতের মতো ঐক্যবদ্ধ রয়েছে।
রোববার বিকেলে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার রামপুর উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় তিনি একথা বলেন।
জাতীয় সংসদের টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারীকে নৌকা মার্কায় বিজয়ী করার জন্য সকলকে একযোগে কাজ করার আহবান জানান। জনসভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি।
উপজেলার বল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোফাখখারুল ইসলামের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাহেরুল ইসলাম তালুকদার ঠান্ডু, সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা, উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারীসহ কেন্দ্রীয়-জেলা ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

ব্রেকিং নিউজঃ