কালিহাতীর মাদ্রাসায় অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

53

স্টাফ রিপোর্টারঃ
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার দুর্গাপুর ইউনিয়নে চরসিংগুলী দাখিল মাদ্রাসায় তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে চরসিংগুলী মাদ্রাসার সামনে দুর্গাপুর-চরদুর্গাপুর সড়কে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

স্থানীয় দুই শতাধিক জনসাধারণের অংশগ্রহনে অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, মো. রফিকুল ইসলাম সরদার, রায়হান তালুকদার, সোলায়মান প্রামানিক, আব্দুল করিম সরদার, মো. ফরিদ সরদার, নাজমুল হোসেন প্রমুখ।
বক্তারা বলেন, চরসিংগুলী দাখিল মাদ্রাসার সভাপতি মো. খালেকুজ্জান আরিফ ও সুপার মো. সহিদুল ইসলাম টাকার বিনিময়ে অযোগ্য লোক নিয়োগ দেওয়ার পায়তারা করছে। তারা তাদের মনোনীত প্রত্যেক প্রার্থীর কাছ থেকে ৫-৭ লাখ টাকা নেওয়ার অভিযোগ রয়েছে।

বক্তারা আরও বলেন, সভাপতি মাদ্রাসার নামে বরাদ্দকৃত জমি রেজি. করে দেওয়ার নাম করে দলিল খরচের টাকা নিয়ে অদ্যাবধি জমি দলিল সম্পাদন করে দেননি। এ বিষয়ে এলাকাবাসীর পক্ষে মো. রফিকুল সরদার কালিহাতী শিক্ষা অফিসারের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অবিলম্বে তারা ওই নিয়োগ স্থগিত করে নতুন বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগের দাবি জানান।

ব্রেকিং নিউজঃ