কালিহাতীর বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

54

সোহেল রানা, কালিহাতী ॥
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে শফিকুল ইসলাম শফিকে সভাপতি ও মোতালেব হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়।
বুধবার (১১ মে) বিকেলে উপজেলার বাংড়া ইউনিয়নের ইছাপুর শেরে বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোতালেব হোসেনের সঞ্চালনায় প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিছুর রহমান আনিস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ মাহমুদ তারেক পুলু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, সহ-সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নূরুল আলম খসরু, আনোয়ার হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আজিজুর রহমান, কালিহাতী পৌরসভার মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার, দপ্তর সম্পাদক আব্দুল কাদের, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন মাজু, সদস্য মোশারফ হোসেন। এ সময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ মালেক ভূঁইয়া।
পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশনে শফিকুল ইসলাম শফি কে সভাপতি, আবু বকর সিদ্দিককে সহ-সভাপতি, মেহেদী হাসান তুহিনকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও নাহিদ হাসানকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং আসাদকে সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

 

 

 

ব্রেকিং নিউজঃ