কালিহাতীর নারান্দিয়া ইউপিতে চেয়ারম্যান প্রার্থী মাসুদ তালুকদারের প্রচারণা

221

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী (২৮ নভেম্বর) অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাসুদ তালুকদার নির্বাচনী মাঠে আছেন শক্ত অবস্থানে। তিনি রাত-দিন সমান তালে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ ও উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন। ভোটারদের মন জয় করতে দ্বারে দ্বারে ঘুরে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।
সরেজমিনে ইউনিয়নের পালিমা, সয়া, কলেজ গেইট, নারান্দিয়া বাসস্ট্যান্ড, সিংগুরিয়া বাসস্ট্যান্ড, কুরুয়া, পালিমা, লুহুরিয়াসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে দেখা যায় মাসুদ তালুকদারের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। ভোটাররা বলেন, যিনি উন্নয়ন করতে পারবেন আমরা তাকেই ভোট দেব।
জানা যায়, মুসলমানদের পবিত্র ঈদ এবং হিন্দুদের দূর্গাপুজা উপলক্ষ্যে মাসুদ তালুকদার তার ব্যক্তিগত পক্ষ থেকে আর্থিক ও বস্ত্র দিয়ে কয়েক বছর যাবত সহযোগিতা করছেন। শীতকালে হাজারো শীতার্তের মাঝে প্রতি বছরই কম্বল দেন। এছাড়া গরীব দু:খীদের বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে তিনি নিয়মিত অংশগ্রহণ করেন। পারিবারিকভাবেই তিনি রাজনীতির সাথে সম্পৃক্ত। সম্ভ্রান্ত তালুকদার পরিবারে তার একাধিক পূর্ব পুরুষ ইউনিয়নের প্রেসিডেন্ট-চেয়ারম্যান ছিলেন। সেইসাথে আওয়ামী লীগের প্রতিষ্ঠাকাল থেকে তারা নেতৃত্ব দিয়েছেন। তার চাচা মোজহারুল ইসলাম তালুকদার কালিহাতী উপজেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের সভাপতি ও সাবেক সফল উপজেলা চেয়ারম্যান।
কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বলেন, মাসুদ তালুকদার একজন দানশীল মানুষ। জনগণ উন্নয়নের স্বার্থে তাকেই ভোট দিবেন। নারান্দিয়া হিন্দু সমাজের অন্যতম নেতা ধীরেন্দ্র নাথ ভৌমিক বলেন, মাসুদ তালুকদার আমাদের নগরবাড়ীর কৃতি সন্তান। তিনি সুখে-দুখে আমাদের পাশে সব থাকেন। এবার আওয়ামী লীগ তাকে মনোনয়ন দিয়েছে। তার পক্ষে আমরা হিন্দু সমাবেশ করেছি। তাকেই ভোট দিয়ে বিজয়ের মালা ছিনিয়ে আনবো।
চেয়ারম্যান প্রার্থী মাসুদ তালুকদার বলেন, আমি মানুষের সেবা করতে এসেছি। আওয়ামী লীগের সাথে আমার রক্তের সম্পর্ক আমি দীর্ঘদিন যাবত জনগণের কাজ করে যাচ্ছি। দল আমাকে মনোনয়ন দিয়েছে। আশা করি ভোটাররা সব দিক বিবেচনা করে আমাকেই ভোট দিয়ে বিজয়ী করবেন। তিনি আরো বলেন, আমি বিজয়ী হলে নারান্দিয়াকে মাদক মুক্ত, শিক্ষা ও জনবান্ধব একটি মডেল ইউনিয়নে পরিনত করবো। যেখানে জনগণ হয়রানি মুক্ত সকল সেবা পাবে।
উল্লেখ্য, আওয়ামী লীগের প্রার্থী ছাড়াও চেয়ারম্যান পদে আরো দু’জন প্রতিদ্বন্দিতা করছেন। তারা হলেন- স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মোহর আলী (আনারস) ও বীর মুক্তিযোদ্ধা সাদেক আলী তালুকদার (মোটরসাইকেল)। ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৬ হাজার ৬০১।

 

ব্রেকিং নিউজঃ