কালিহাতীর গোহালিয়াবাড়ী নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

311

কালিহাতী প্রতিনিধি ॥
দায়িত্বভার গ্রহণ করেছেন টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুল হাই আকন্দ। সোমবার (৩ জানুয়ারি) দুপুরে গোহালিয়াবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হযরত আলী তালুকদারের নিকট থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি। এ সময় গোহালিয়াবাড়ী বাসস্ট্যান্ডের হাজী মার্কেটের দ্বিতীয় তলায় আয়োজিত দায়িত্বভার হস্তান্তর ও মিলাদ মাহফিল এবং মিষ্টি বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন গোহালিয়াবাড়ী ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুল হাই আকন্দ, সাবেক চেয়ারম্যান হযরত আলী তালুকদার, গোহালিয়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ ফকির, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আব্দুল বাছেদ, নব-নির্বাচিত সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য মোর্শেদা ডলি, পারভীন, মাহমুদা বেগম, সাধারণ আসনের ইউপি সদস্য মাসুদ রানা, নুরুল ইসলাম, রিপন মিয়া, বাবুল তালুকদার, আব্দুল করিম, শরিফ মন্ডল, আব্দুল গফুর, শাহজাহান আলী ও রাজ্জাক সরকারসহ বীর মুক্তিযোদ্ধা, ইউনিয়ন আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং সর্বস্তরের সাধারণ মানুষ।
এ সময় নবনির্বাচিত গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল হাই আকন্দ বলেন, গোহালিয়াবাড়ী ইউপির জনসাধারণ আমাকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করায় আমি ইউপিবাসীর কাছে ঋণী ও চিরকৃতজ্ঞ। ইউনিয়নবাসী যে প্রত্যাশা নিয়ে তাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন তা স্থানীয় সাংসদ হাছান ইমাম খান সোহেল হাজারী এবং উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতাকর্মীর সহযোগীতা নিয়ে তিনি সেই প্রত্যাশা পূরণ করার চেষ্টা করবেন।

 

ব্রেকিং নিউজঃ