কালিহাতীর গোপালদিঘী কে.পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরি

258

সোহেল রানা, কালিহাতী ॥
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পাইকড়া ইউনিয়নের গোপালদিঘী কে.পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার (১০ জানুয়ারি) ভোর রাতে এ ঘটনা ঘটে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম টিনিউজকে জানান, আমি প্রতিদিনের ন্যায় আজও (১০ জানুয়ারি) সকাল বেলা হাঁটছিলাম, হঠাৎ স্কুলের নৈশ প্রহরী আমাকে ফোন দিয়ে জানায় যে স্কুলে চুরি হয়েছে। পরে সাথে সাথে আমি স্কুলে গিয়ে প্রথমে আমার কক্ষে এবং পর্যায়ক্রমে অফিস কক্ষসহ বিভিন্ন কক্ষ ঘুরে দেখি আমার কক্ষ, অফিস কক্ষ এবং স্টোর কক্ষের তালার হ্যাজবল ভাঙ্গা। এ সময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিসহ সকল শিক্ষককে অবগত করি এবং পরবর্তীতে আমরা সবাই কক্ষগুলোর ভিতরে গিয়ে সবকিছু খুঁজে দেখি বিদ্যালয়ের ল্যাপটপ, প্রিন্টার, রাউটার, সোলার ব্যাটারি, মনিটর ৩টি, সিপিইউ ১টি, সাউন্ড সিন্টেম ১টি, ক্যামেরা স্ট্যান্ড, মাইক্রোফোন ১টি, প্রজেক্টর ১টি, ক্যাশ টাকা এক লক্ষ ৭৪ হাজার ১৪০ টাকা, মাইক্রোফোন ১টি, স্ট্যাবিলাইজার ১টি ও কিছু প্রয়োজনীয় কাগজপত্র নেই। পরে কালিহাতী থানা পুলিশকে অবগত করলে তারা এসে দেখে গেছে। এ বিষয়ে মঙ্গলবার (১১ জানুয়ারি) থানায় সাধারণ ডায়েরী করা হবে।
কালিহাতী থানার (ওসির মোল্লা আজিজুর রহমান টিনিউজকে জানান, সংবাদ পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ সাধারণ ডায়েরী বা অভিযোগ করেনি। অভিযোগ বা সাধারণ ডায়েরী করলে পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ব্রেকিং নিউজঃ