কালিহাতীতে ১৮৩ টি পূজা মন্ডপে সরকারি অনুদান বিতরণ

136

সোহেল রানা, কালিহাতী: শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় ১৮৩টি পূজা মন্ডপ সমূহের অনুকূলে সরকারি অনুদান জিআর ৯১.৫ মেট্রিক টন চালের ডিও বিতরণ করা হয়েছে।

শনিবার (১অক্টোবর) সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ও দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে বরাদ্দকৃত উপজেলা পরিষদ হল রুমে প্রতিটি পূজা মন্ডপে ৫০০ কেজি করে জিআর চালের অনুদানের ডিও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।

 

উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, কালিহাতী পৌরসভার মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেহাব উদ্দিন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ডা. গণেশ চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক পরিতোষ সেন প্রমুখ।

এসময় উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও কালিহাতী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দাস পবিত্র’র সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দশকিয়া ইউপি চেয়ারম্যান এমএ মালেক ভূঁইয়া, কালিহাতী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নজরুল ইসলাম, কালিহাতী কেন্দ্রীয় জয়কালী মন্দিরের উপদেষ্টা গোবিন্দ চন্দ্র সাহা।

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও সকল পূজা মন্ডপের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ব্রেকিং নিউজঃ