কালিহাতীতে সড়কের বেহালদশার প্রতিবাদে মানববন্ধন

71

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের নারান্দিয়া পূর্বপাড়ায় সড়কের বেহালদশার প্রতিবাদে ও সড়ক সংস্কারের দাবিতে এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করেছে। সোমবার (৩১ অক্টোবর) দুপুরে নারান্দিয়া পূর্বপাড়া সড়কে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।




জানা যায়, টাঙ্গাইল-ভূঞাপুর আঞ্চলিক সড়ক দীপেশ চন্দ্র ভৌমিকের বাড়ির সামনে থেকে গ্রাম পুলিশ কিসমত মিয়ার বাড়ি পর্যন্ত পর্যন্ত রাস্তাটি ১৫ বছরেও হয়নি সংস্কার। রাস্তায় পড়েনি এক কোদাল মাটিও। ফলে পানিবন্দি হয়ে পড়েছেন ওই গ্রামের শতাধিক পরিবারের মানুষ। চরম দুর্ভোগে পড়েছেন স্কুল-কলেজের শিক্ষার্থীরা। গ্রামের যাতায়াতে একটি মাত্র রাস্তায় জলাবদ্ধতা থাকায় দুর্ভোগে পড়েছেন এলাকার অগনিত মানুষ।




নারান্দিয়া বাজার, নারান্দিয়া টিআরকেএন স্কুল এন্ড কলেজ, নারান্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, কেন্দ্রীয় মসজিদ ও মাদ্রাসায় স্বল্প সময়ে দ্রুত পৌছানোর জন্য প্রতিদিন এই রাস্তা দিয়ে পার্শ্ববর্তী নগরবাড়ী, দৌলতপুর ও মাইস্তা গ্রামের স্কুল-কলেজের শিক্ষার্থীসহ অগনিত মানুষ ওই রাস্তায় প্রতিনিয়ত দুর্ভোগ নিয়েই যাতায়াত করে থাকে।
মানববন্ধনে বক্তারা বলেন, রাস্তাটির বেহাল দশা সবাই জানে। রাস্তা সংস্কারের জন্য ইউনিয়ন পরিষদে আবেদন করা হয়েছে। তারপরও কোন পদক্ষেপ নিচ্ছে না ইউনিয়ন পরিষদ।

 

 

ব্রেকিং নিউজঃ