কালিহাতীতে স্ত্রী কর্তৃক স্বামী প্রতারিত ॥ থানায় অভিযোগ

120

কালিহাতী সংবাদদাতা ॥
টাঙ্গাইলের কালিহাতীতে স্ত্রী কর্তৃক স্বামী প্রতারিত হওয়ার ঘটনা ঘটেছে। এ বিষয়ে স্বামী জাহিদ হোসেন (৩৪) বাদি হয়ে কালিহাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগের ভিত্তিতে জানা যায়, বিগত ৭ বছর পূর্বে উপজেলার মরিচকুড়ী গ্রামের বুজরত আলীর ছেলে জাহিদ হোসেনের সাথে একই উপজেলার ধল্লাই পাকুটিয়া গ্রামের মিয়া চাঁনের মেয়ে মনিরার (২৫) সাথে রেজিঃ কাবিন মূলে বিবাহ হয়। তাদের দাম্পত্য জীবনে এক মেয়ে সন্তান রয়েছে। জাহিদ হোসেন দীর্ঘদিন যাবৎ ব্রুনাই, ইরাক ও সৌদি আরবে শ্রমিকের কাজ করে আসছে। তার উপার্জিত আনুমানিক ১৮ লাখ টাকা ও ৫ ভরি ওজনের স্বর্ণালংকার এবং ১৪০ শতাংশ জমির দলিল তার স্ত্রী মনিরা বেগমের কাছে গচ্ছিত রাখে।
মনিরা তার স্বামী প্রবাসে থাকাকালীন সময়সহ বর্তমানে তার পিতার বাড়িতে অবস্থান করছে। প্রবাস থেকে এসে গত (৬ জুলাই) দুপুরে স্ত্রী মনিরাকে আনতে জাহিদ তার শ্বশুর বাড়ীতে গেলে স্ত্রী ও তার বোন জাহিদকে গালিগালাজসহ মিথ্যা মামলায় ফাঁসাবে বলে বিভিন্ন প্রকার হুমকি প্রদান করে। পরে উপরোক্ত টাকা, স্বর্ণালংকার ও জমির দলিল চাইলে জাহিদের স্ত্রী তার ঘরসংসার করবে না এবং টাকা, স্বর্ণালংকার ও জমির দলিল দিবে না বলে বাড়ী থেকে জোরপূর্বক তাড়িয়ে দেয়। স্ত্রী মনিরা ও তার বোন নূরী বেগম (৪৫) পরস্পর যোগসাজসে উক্ত টাকা, স্বর্ণালংকার ও জমির দলিল জাহিদের সাথে প্রতারণা করে আত্বসাৎ করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলে লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়।

ব্রেকিং নিউজঃ