কালিহাতীতে সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি

212

কালিহাতী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার দশকিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মির্জা জাহাঙ্গীরের যোগীপালস্থ বাড়িতে বৃহস্পতিবার (৬ জানুয়ারি) গভীর রাতে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে মোটরসাইকেল, স্বর্ণালঙ্কার ও নগদ টাকা সহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।
সাবেক চেয়ারম্যান মির্জা জাহাঙ্গীরের স্ত্রী মির্জা লাভলী আক্তার টিনিউজকে জানান, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবারও (৬ জানুয়ারি) তিনি ছেলে দুর্জয়কে নিয়ে ঘুমিয়ে ছিলেন। পাশের ঘরে বাড়ির কাজের মহিলাও ঘুমাচ্ছিলেন। রাত ১ টার দিকে ৮-১০ জনের একদল ডাকাত জানালার গ্রিল ভেঙে ঘরে ঢুকে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ফেলে। পরে তারা একে একে কয়েকটি আলমারীর তালা ভেঙে একটি অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি, একটি পালসার মোটরসাইকেল, নগদ এক লাখ ৫৫ হাজার টাকা, সাড়ে ৮ ভরি স্বর্ণালঙ্কার, চারটি মোবাইল ফোনসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে পালিয়ে যায়। পরে তারা চিৎকার-চেঁচামেচি করলেও আশপাশে বাড়ি না থাকায় কেউ এগিয়ে আসেনি। রাতেই ঢাকায় অবস্থানরত তার স্বামী মির্জা জাহাঙ্গীরকে ফোনে ঘটনা জানান।
সাবেক ইউপি চেয়ারম্যান মির্জা জাহাঙ্গীর টিনিউজকে জানান, খবর পেয়ে তিনি ঢাকা থেকে ভোরে বাড়িতে এসে পুলিশকে বিষয়টি জানান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে কিছু আলামত সংগ্রহ করেছে। তিনি জানান, খবর পেয়ে কালিহাতী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দশকিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক ভূঁইয়া সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
কালিহাতী থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান শেখ টিনিউজকে জানান, সহকারী পুলিশ সুপার (কালিহাতী সার্কেল) শরিফুল হকসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

ব্রেকিং নিউজঃ