কালিহাতীতে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

94

সোহেল রানা, কালিহাতী ॥
টাঙ্গাইলের কালিহাতীতে হাজারো দর্শকের উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। কালিহাতী উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারীর সার্বিক তত্ত্বাবধানে কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার (২১ জানুয়ারি) বিকেলে এ টূর্নামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।




এ ফুটবল ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারী। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাহিদ হোসেনের সভাপতিত্বে ফাইনাল টূর্নামেন্টটি উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক আনছার আলী বি.কম। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিহাতী থানার পুলিশ পরিদর্শক তদন্ত মনিরুজ্জামান শেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান ও কালিহাতী পৌরসভার মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার প্রমুখ।




অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন, কালিহাতী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদ ভূইয়া। এ সময় উপজেলা ও পৌর আওয়ামী লীগ, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




সিরাজগঞ্জ উল্লাপাড়া ফুটবল একাডেমী বনাম টাঙ্গাইলের ধনবাড়ী ফুটবল একাডেমীর মধ্যকার নির্ধারিত ৯০ মিনিটের ফাইনাল খেলায় ১-১ গোলে ড্র করলে ট্রাইব্রেকারে গিয়ে ধনবাড়ী ফুটবল একাডেমীকে ৪-৫ গোলে হারিয়ে সিরাজগঞ্জ উল্লাপাড়া ফুটবল একাডেমী জয়লাভ করে।




পরে স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারীসহ উপস্থিত অতিথিবৃন্দের হাত থেকে সিরাজগঞ্জ উল্লাপাড়া ফুটবল একাডেমী চ্যাম্পিয়ন পুরষ্কার হিসেবে ট্রফি ও নগদ এক লাখ টাকা প্রাইজমানি এবং রানার্স আপ পুরষ্কার হিসেবে ধনবাড়ী ফুটবল একাডেমী ট্রফি ও নগদ ৬০ হাজার টাকা প্রাইজমানি গ্রহণ করেন।

উল্লেখ্য, এ টূর্ণামেন্টে টাঙ্গাইল জেলা সহ মোট ৭ টি জেলার ফুটবল টিম অংশগ্রহণ করেছিল।

ব্রেকিং নিউজঃ