কালিহাতীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত

52

কালিহাতী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের কালিহাতীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৫ জানুয়ারি) সকাল ১১ টায় কালিহাতী উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এ প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন।




এ সময় উপস্থিত ছিলেন, কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা কবীর, কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান তালুকদার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল ছালেক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিজানুর রহমান মজনু, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদ ভূঁইয়া ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক মনিরুজ্জামান মনির প্রমুখ।




প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে স্কুল ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে এবং প্রতিযোগিতা শেষে প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান অধিকারী বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।
এ সময় বিজয়ীসহ অন্যান্য ছাত্র-ছাত্রী, ক্রীড়া সংস্থার ব্যক্তিবর্গ এবং বিভিন্ন স্কুল ও মাদ্রাসার ক্রীড়া শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ