কালিহাতীতে শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার কম্বল বিতরণ

195

কালিহাতী প্রতিনিধি ॥
আসন্ন শীত মৌসুমে টাঙ্গাইলের কালিহাতীতে গরীব, অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারস্বরূপ শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখার আয়োজনে এবং কালিহাতী পৌরসভা ও পাইকড়া ইউনিয়ন পরিষদের সার্বিক সহযোগিতায় উপজেলা পরিষদ চত্বর এবং পাইকড়া ইউনিয়ন পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।
কম্বল বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোবাশ্বের আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, কালিহাতী পৌর মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার প্রমুখ।
এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আতোয়ার রহমান সিদ্দিকী স্বপন, সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহমেদ রাজু, কোষাধ্যক্ষ অজয় কুমার দে সরকার লিটন, পাইকড়া ইউপি চেয়ারম্যান আজাদ হোসেন, কালিহাতী পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক তালুকদার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মনিরুজ্জামান মনির ও ছাত্রলীগ নেতা সাহেদ সহ কালিহাতী পৌরসভার সকল কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরবৃন্দ।

ব্রেকিং নিউজঃ