কালিহাতীতে শিশু ধর্ষণের অভিযোগে অভিযুক্ত গ্রেফতার

295

সোহেল রানা, কালিহাতী ॥
টাঙ্গাইলের কালিহাতীতে ৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার (৩০ এপ্রিল) সকালে অভিযুক্ত নসু মন্ডল (৬৫) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকালে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের মালতি গ্রামে এ ঘটনা ঘটে।
অভিযুক্ত নসু মন্ডল উপজেলার মালতী গ্রামের মৃত আব্দুল মন্ডলের ছেলে। আহত শিশুটিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা টিনিউজকে জানান, ভূক্তভোগী শিশুটি তার সাথীদের নিয়ে বাড়ির পাশে খেলা করছিল। খেলার সাথীরা চলে যাওয়ার এক পর্যায়ে নসু মন্ডল ওই শিশুকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। শিশুটি শারীরিক যন্ত্রণায় চিৎকার করলে তার পরিবার ও স্থানীয়রা গিয়ে তাকে উদ্ধার করে। বিষয়টি স্থানীয় মাতাব্বরা ধামাচাঁপা দেয়ার চেষ্টা করলেও তা ব্যর্থ হয়।
নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর মাহমুদ টিনিউজকে বলেন, স্থানীয় মাদ্রাসার সেক্রেটারী বিষয়টি আমাকে জানিয়েছেন। অভিযুক্ত নসু মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করেছে। আমি বিষয়টি থানায় অবগত করেছি। পরে পুলিশ এসে তাকে গ্রেফতার করে।
এ ব্যাপারে কালিহাতী সার্কেল (এএসপি) রাসেল মনির টিনিউজকে বলেন, উপজেলার মালতী গ্রামের ৪ বছরের শিশু ধর্ষণের অভিযোগে স্থানীয়রা এক বৃদ্ধকে আটকে রেখে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে এবং স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ বিষয়ে শিশুটির পিতা বাদী হয়ে শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

ব্রেকিং নিউজঃ