কালিহাতীতে লালনমেলা অনুষ্ঠিত

98

3214578বিটেক সংবাদদাতা :
প্রতিবছরের ন্যায় এবারও টাঙ্গাইলের কালিহাতী উপজেলার খিলদা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত “সাধু সংঘ পরিচিতি ও লালনমেলা।
৭ জানুয়ারী বৃহস্পতিবার সকালে সাধু সংঘের প্রধান উপদেষ্টা ও সভাপতি গোবিন্দ গোঁসাই দিনব্যাপী এই মেলার শুভ উদ্বোধন করেন। এসময় অন্যান্যদের মধ্যে খিলদা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম, খিলদা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আকবর হোসেন, কালিহাতী আর.এস. পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক গোবিন্দ নাথ ভট্টাচার্য, সাধু সংঘের সভাপতি মোঃ আলতাফ শাহ ফকির, বাংড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রিয়াজউদ্দীন, কালিহাতী প্রেস ক্লাবের সেক্রেটারি ও সাধুসঙ্ঘের প্রতিষ্ঠাতা সিনিয়র সাংবাদিক শাহ আলম উপস্থিত ছিলেন।

সাধুসঙ্ঘের সাহিত্য সম্পাদক ও খিলদা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হারাধন ভৌমিক জানান, “ভেদাভেদ, হিংসা, জঙ্গিপনা, সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রেম ও ভ্রাতৃত্বের বার্তা মানুষের মধ্যে ছড়িয়ে দেওয়ার উদ্দেশ্যে এই সাধুসঙ্ঘ প্রতিষ্ঠিত। এবারের মেলায় লালন একাডেমী থেকে লালন শিল্পীরা এসেছেন। লালন সংগীত শুনতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভক্তরা সমাবেত হয়েছেন এই অনুষ্ঠানে।”

ব্রেকিং নিউজঃ