কালিহাতীতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা শহিদুল আলম সিদ্দিকীর দাফন সম্পন্ন

102

কালিহাতী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের কালিহাতীতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা শহীদুল আলম সিদ্দিকী রাঙা’র দাফন সম্পন্ন হয়েছে। শনিবার (১৭ ডিসেম্বর) দুপুর ২ টায় কালিহাতী পৌর এলাকার কালিহাতী কবরস্থান জামে মসজিদের পাশে একটি রাইস মিল মাঠে নামাজে জানাযা শেষে তাকে কালিহাতী কবরস্থানে দাফন করা হয়। এর আগে পুলিশের একটি চৌকস দল জাতির এই সূর্য সন্তানকে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইন ও কালিহাতী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান শেখ বীর মুক্তিযোদ্ধা শহীদুল আলম সিদ্দিকী রাঙাকে রাষ্ট্রীয় সালাম দেন।




এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, কালিহাতী পৌরসভার মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কাজী আশরাফ হুমায়ূন বাঙ্গাল ও মিজানুর রহমান মজনু, কালিহাতী প্রেসক্লাবের সভাপতি মীর আনোয়ার হোসেন ও বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তার জানাযায় অংশ নেন।




পরিবার সূত্রে জানা যায়, তিনি প্রায় এক বছর যাবৎ লান্স ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন। শুক্রবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় তার নিজ বাড়ি কালিহাতী পৌরসভার কালিহাতী গ্রামে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর সময় স্ত্রী, দুই ছেলে, ৫ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল (৭৭) বছর। তিনি বাংলাদেশ মানবাধিকার কমিশন কালিহাতী উপজেলা শাখার সভাপতিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের বিভিন্ন পদে দায়িত্বে ছিলেন।

ব্রেকিং নিউজঃ