কালিহাতীতে মাদকবিরোধী মোটর সাইকেল র‌্যালি

125

666কালিহাতী সংবাদদাতাঃ
টাঙ্গাইলের কালিহাতীতে মাসব্যাপি মাদকবিরোধী অভিযান ও প্রচারণা শুক্রবার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে কালিহাতী উপজেলায় মোটর সাইকেল র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। বৃজ মাদকাসক্তি পরামর্শ ও চিকিৎসা কেন্দ্রের সহযোগিতায় উপজেলা প্রশাসন ও টাঙ্গাইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এ কর্মসূচির আয়োজন করেন।
অর্ধশতাধিক মোটর সাইকেলের অংশগ্রহণে শুক্রবার সকালে উপজেলা পরিষদ থেকে র‌্যালি শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রামপুর বাজারে সংক্ষিপ্ত আলোচনায় সভায় মিলিত হয়।
টাঙ্গাইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শেখ মোহাম্মদ হাসেম আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার আবু নাসার উদ্দিন, বৃজ মাদকাসক্তি পরমার্শ ও চিকিৎসা কেন্দ্রের চেয়ারম্যান শিউলী আক্তার, বৃজ মাদকাসক্তি পরামর্শ ও চিকিৎসা কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মুজিবুর রহমান তপন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবদুল্লাহ আল মামুন, সহকারী উপ-পরিদর্শক টিএম রেজাইল করিম, ব্যবসায়ী নেতা যোনায়েদ হোসেন, আব্দুল বাছেত তালুকদার প্রমুখ। বক্তারা মাদকদ্রব্য নির্মূলে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।

ব্রেকিং নিউজঃ