কালিহাতীতে বিভিন্ন পূজা মন্ডপে পুলিশ বিভাগের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার

63

কালিহাতী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের কালিহাতীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশ বিভাগের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়েছে। পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান ও টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এবং কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমানের পক্ষ থেকে এলেঙ্গা জমিদার বাড়ি রাধা কৃষ্ণ মন্দির সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ, বানিয়াবাড়ী রাধা গোবিন্দ সার্বজনীন দুর্গাপূজা মন্দির ও কালিহাতী কেন্দ্রীয় জয়কালি মন্দির পূজা মন্ডপে শুভেচ্ছা উপহার হিসেবে ফল প্রদান করা হয়েছে।

সোমবার (৩ অক্টোবর) রাতে এসব ফল পূজা মন্ডপগুলোর কর্তৃপক্ষের হাতে তুলে দেন টাঙ্গাইল পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, কালিহাতী সার্কেল এএসপি শরিফুল ইসলাম ও কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান।




এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কালিহাতী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ মনিরুজ্জামান মনির, উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক দাস পবিত্র, এলেঙ্গা জমিদার বাড়ি রাধা কৃষ্ণ মন্দির সার্বজনীন দুর্গাপূজা মন্ডপের সাধারণ সম্পাদক রমেন্দ্র নাথ সাহা, একই মন্ডপের সার্বিক তত্ত্ববধানকারী প্রণব কমল ভট্টাচার্য ও কালিহাতী কেন্দ্রীয় জয়কালি মন্দিরের সাধারণ সম্পাদক সমীর সাহা চৌধুরী মানিকসহ অন্যান্য পূজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দ।

টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, দূর্গা পুজা সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে জেলা পুলিশের সদস্যরা নিরলস দায়িত্ব পালন করে আসছেন। সেইসাথে সাদা পোশাকে পুলিশ সদস্যরা বিশেষ ডিউটিতে রয়েছে। পূজা উপলক্ষে কয়েকস্তরের নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে।

 

 

 

ব্রেকিং নিউজঃ