কালিহাতীতে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে

200

কালিহাতী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের কালিহাতীতে কুড়াল দিয়ে কুপিয়ে বাবাকে হত্যা করেছে ছেলে। সোমবার (১ আগস্ট) রাতে উপজেলার পাঁচ চারান রাজবাড়ী মতির ভিটা এলাকায় এ ঘটনাটি ঘটে।
নিহত ওই ব্যক্তির নাম আজগর আলী (৬৫)। এ ঘটনায় নিহত আজগর আলীর ছেলে রাশেদকে (৩০) ঘটনাস্থল থেকে গ্রেফতার করেছে পুলিশ।

এ বিষয়ে নিহতের ছোট ভাই একাব্বর আলী (৫৫) বলেন, আমরা পুরাতন বাড়িতে থাকি। খবর পেয়ে এসে দেখি আমার ভাই খাটে পড়ে আছে। তখন আমার ভাতিজাকে জিজ্ঞেস করি কি হয়েছে, তখন সে আমাকে বলে স্ট্রোক করেছে। পরে জানতে পারি সে নিজেই (ভাতিজা) কুড়াল দিয়ে আমার ভাইকে মাথায় কোপ দিয়ে মেরে ফেলেছে। দীর্ঘদিন ধরে এই ভাতিজা পাগল হয়ে আছে।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের মাধ্যমে জানতে পারি, গত ৫ বছর যাবৎ নিহত আজগর আলীর ছেলে রাশেদ মানসিক ভারসাম্যহীন হয়ে আছে। রাত আনুমানিক ১১-১২ টার দিকে তার বাবাকে সে খুন করে উঠানে ঘরের সিঁড়ির পাশে বসে ছিল। পরে ভোরে ফজরের নামাজের সময় স্থানীয় একটি মসজিদে গিয়ে রাশেদ ইমামকে বলেন, আমার বাবাকে আমি খুন করেছি, আপনি একটু মাইকে প্রচার করেন। পরে স্থানীয়দের সহযোগিতায় রাশেদকে আটক করে পুলিশে খবর দেন ইমাম। পরে আমরা নিহত আজগরের লাশ উদ্ধার করে তার ছেলেকে আটক করি।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছেলে তার বাবাকে কুড়াল দিয়ে মাথায় আঘাত করে খুনের বিষয়টি স্বীকার করে বলেন, তার বাবা বেশিদিন বাঁচবে না এজন্য তার বাবাকে বলেছে যে, তুমি দুনিয়া থেকে তাড়াতাড়ি চলে যাও।

এছাড়াও এঘটনায় হত্যায় ব্যবহৃত কুড়াল জব্দ করা হয়েছে এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

ব্রেকিং নিউজঃ