বৃহস্পতিবার, সেপ্টেম্বর 24, 2020
Home টাঙ্গাইল কালিহাতী কালিহাতীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আনন্দ র‌্যালী

কালিহাতীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আনন্দ র‌্যালী

সোহেল রানা, কালিহাতী ॥
টাঙ্গাইলের কালিহাতীতে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার (১১ জানুয়ারি) উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল সকাল ১০টায় কালিহাতী আরএস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ থেকে সকল শ্রেণীপেশার মানুষকে নিয়ে একযোগে আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়।
এছাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধুর জীবন ভিত্তিক স্থিরচিত্র প্রদর্শনী, বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন শীর্ষক আলোচনা সভা, শিশু-কিশোরদের অংশগ্রহণে “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা, সন্ধ্যায় স্থানীয় শিল্পী, কলাকুশলী ও সাংস্কৃতিক ব্যক্তিবৃন্দের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান (সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যবর্তী পর্যায়ে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উদ্যোগে নির্মিত তথ্যচিত্র প্রদর্শনী), ঢাকায় আয়োজিত “অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ” এর মূল কনসার্ট স্যাটেলাইটের মাধ্যমে সকল উপজেলায় এলইডি পর্দায় সরাসরি সম্প্রচার ও বর্ণিল আতশবাজি প্রদর্শন করা হয়।
আয়োজিত সকল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।
উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা নিপা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বি.কম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান, কালিহাতী থানার (ওসি) হাসান আল মামুন, বীরমুক্তিযোদ্ধা কাজী আশরাফ হুমায়ুন বাঙ্গাল, কালিহাতী পৌরসভার মেয়র আলী আকবর জব্বার। এ সময় বিভিন্ন সরকারি অধিদপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থী এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভাটি সঞ্চালনা করেন উপজেলা পরিষদের সিএ আবুল কালাম আজাদ।

ব্রেকিং নিউজঃ