কালিহাতীতে প্রধান শিক্ষককে লাঞ্চিতের প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন

122

সোহেল রানা, কালিহাতী ॥
টাঙ্গাইলের কালিহাতীতে প্রধান শিক্ষক লাঞ্চিতের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। এদিকে অভিযুক্ত ওই অভিভাবককে পুলিশ আটক করে সোমবার (২৫ জুলাই) দুপুরে টাঙ্গাইল আদালতে হাজির করেছে।

প্রধান শিক্ষক লাঞ্চিতের ঘটনার প্রতিবাদে সোমবার (২৫ জুলাই) দুপুরে খিলদা উচ্চ বিদ্যালয় ও খিলদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ওই অভিভাবক লাল মিয়ার শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করে। পরে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের বাগুটিয়া নামকস্থানে ঘন্টাব্যাপী মানববন্ধন করে।

মানববন্ধনে অংশগ্রহণকারী শিক্ষার্থী ও অভিভাবকরা প্রধান শিক্ষকের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ওই অভিভাবক লাল মিয়া একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তি ও এলাকা থেকে বিতাড়িত করার দাবি জানাচ্ছি।

এ বিষয়ে কালিহাতী থানার (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, ঘটনার দিন রাতেই অভিযুক্ত অভিভাবক লাল মিয়াকে থানায় নিয়ে আসা হয়। পরে খিলদা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকবর হোসেন বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করলে সেই অভিযোগের প্রেক্ষিতে লাল মিয়ার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে সোমবার (২৫ জুলাই) দুপুরে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, টাঙ্গাইলের কালিহাতী উপজেলার খিলদা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকবর হোসেনকে লাঞ্চিত করে অষ্টম শ্রেণীর শিক্ষার্থী আবির হোসেনের পিতা লাল মিয়া। রোববার (২৪ জুলাই) সন্ধ্যায় ওই বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

ব্রেকিং নিউজঃ