কালিহাতীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন

129

সোহেল রানা, কালিহাতী ॥
টাঙ্গাইলের কালিহাতীর সিঙ্গুরিয়া এলাকায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ২জন আহত হয়েছে। অপরদিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীর চরভাবলা এলাকায় বাস চাপায় একজন নিহত হয়েছে। শনিবার (৯ জুলাই) দুপুরে এ দুর্ঘটনাটি দুটি ঘটে।

জানা যায়, এলেঙ্গা থেকে ছেড়ে আসা যাত্রী ভর্তি একটি সিএনজি ভূঞাপুরের দিকে যাচ্ছিলো। অপরদিকে ভূঞাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক এলেঙ্গার দিকে যাচ্ছিলো। এসময় কালিহাতী উপজেলার সিঙ্গুরিয়া এলাকায় পৌছালে ট্রাক- সিএনজির মুখোমমুখি সংঘর্ষে এক নারী নিহত হয়। এসময় আহত হয় আরও ২জন। পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায় ফায়ার সার্ভিস। নিহত ওই নারী জেলার গোপালপুর উপজেলার ভেড়াডাকরী এলাকার ঠান্ডু মিয়ার মেয়ে লিমা আক্তার (২৫)। তিনি ঢাকার একটি গার্মেন্টসে কাজ করতেন। বিষয়টি নিশ্চিত করেছেন ভূঞাপুর ফায়ার সার্ভিসের লিডার স্বপন আলী।

অপরদিকে, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীর চরভাবলা এলাকায় যানজটে আটকে পড়ায় ছেলের জন্য পানি নিয়ে ফেরার পথে বাস চাপায় একজন নিহত হয়েছে। নিহত ওই ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি। বিষয়টি নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই নাজমুল ইসলাম।

 

 

ব্রেকিং নিউজঃ