মঙ্গলবার, আগস্ট 4, 2020
Home টাঙ্গাইল কালিহাতী কালিহাতীতে নার্সসহ ৪৫জন করোনায় আক্রান্ত ॥ সুস্থ ১৯

কালিহাতীতে নার্সসহ ৪৫জন করোনায় আক্রান্ত ॥ সুস্থ ১৯

কালিহাতী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের কালিহাতীতে নার্সসহ নতুন করে আরও দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা হলো- কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স জাহানারা (২৭) এবং উপজেলার এলেঙ্গার শফিকুল ইসলাম (৫৫)। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৫ জনে এবং মোট সুস্থ ১৯ জন। শুক্রবার (৩ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইদুর রহমান।
আক্রান্ত ওই সিনিয়র স্টাফ নার্সের সাথে মুঠোফোনে কথা বলে জানা যায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়মিত ডিউটি করতেন এবং রোগীর কাছে গিয়ে তাদের প্রাপ্ত সেবা প্রদান করতেন। সেই সুবাদে সন্দেহ দূর করার জন্য গত (৩০ জুন) করোনা ভাইরাস পরীক্ষার জন্য তার নমুনা দিলে কর্তৃপক্ষ গত (১ জুলাই) তার নমুনাটি ঢাকায় পাঠিয়ে দেন। পরে শুক্রবার (৩ জুলাই) সকালে তার নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। তার কোন উপসর্গ ছিল না। বর্তমানে তিনি সুস্থ থাকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কোয়ার্টারে হোম আইসোলেশনে আছেন।
আক্রান্ত অপরজন শফিকুল ইসলামের সাথে মুঠোফোনে কথা বলে জানা যায়, তিনি ঢাকার বিজয় নগরে একটি ইন্সুরেন্সে চাকরিরত অবস্থায় গত ১৫ দিন আগে তার জ্বর হলে সেখান থেকে দুইদিন পর তার নিজ বাড়ি এলেঙ্গা চলে এসে গত (৩০ জুন) কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তার করোনা ভাইরাসের পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসলে কর্তৃপক্ষ গত (১ জুলাই) তার নমুনাটি সংগ্রহ করে ঢাকায় পাঠিয়ে দেন। পরে শুক্রবার (৩ জুলাই) সকালে তার নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। বর্তমানে তার হালকা ঠান্ডা ও কাশি রয়েছে। তিনি তার নিজ বাড়িতেই হোম আইসোলেশনে থাকবে।
এদিকে আক্রান্ত ওই দুইজনের বাড়ি সহ মোট ৬টি পরিবারকে লকডাউন করে দিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ব্রেকিং নিউজঃ