কালিহাতীতে নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবার পেলো প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক

96

কালিহাতী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের কালিহাতীতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত নদী ভাঙ্গন কবলিত এলাকায় অতিদরিদ্র, দুঃস্থ ও ক্ষতিগ্রস্ত ৬০টি পরিবারের মাঝে ৫০ হাজার টাকা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুনর্বাসন আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

 

 

পাশাপাশি ২০০টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল ও ৫০টি পরিবারের মাঝে শিশু খাদ্যও বিতরণ করা হয়। রবিবার (২৭ জুন) সকাল সাড়ে ১১ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের গরিলাবাড়ী ঘাটে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই ইউনিয়নের যমুনা নদীর ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে আর্থিক সহায়তার ওই চেক, চাল ও শিশু খাদ্যগুলো বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।

 

 

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেহাব উদ্দিন, গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল হাই আকন্দ, পারখী ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী তালুকদার, উপজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আতাউর রহমান সিদ্দিকী স্বপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল জলিল, কোষাধ্যক্ষ অজয় কুমার দে সরকার লিটন, গোহালিয়াবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহুরুল হক সহ সংশ্লিষ্ট ইউপি সদস্য বৃন্দ।

এ সময় অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, গোহালিয়াবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম।

 

ব্রেকিং নিউজঃ