কালিহাতীতে নদীতে নিখোঁজ দুই শিশু ॥ একজনের মরদেহ উদ্ধার

122

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের কালিহাতীতে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত শিশু বর্ষা (২) কালিহাতী পৌর এলাকার হরিপুর পশ্চিমপাড়া গ্রামের ইজিবাইক চালক বিদ্যুতের মেয়ে। অপরদিকে নিখোঁজ রয়েছে ট্রাক চালক মিঞ্জুর আড়াই বছরের শিশু মেয়ে মারিয়া। তাকে উদ্ধারে ঝিনাই নদীর বিভিন্ন এলাকায় তৎপরতা চালাচ্ছেন ফায়ার সার্ভিস ও স্বজনরা। তারা সম্পর্কে চাচাতো বোন।
শুক্রবার (৫ আগস্ট) দুপুরে কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউনিয়নের কোনাবাড়ী এলাকায় ঝিনাই নদী থেকে স্থানীয় এক মৎস্য শিকারি নিখোঁজ শিশু বর্ষার (২) মরদেহ উদ্ধার করেন। পরে খবর পেয়ে শিশুর স্বজনেরা গিয়ে মরদেহ শনাক্ত করেন।

 

এর আগে গত বৃহস্পতিবার (৪ আগস্ট) সন্ধ্যায় বাড়ির কাছে ঝিনাই নদীতে বোতল নিয়ে খেলতে গিয়ে নদীতে পড়ে নিখোঁজ হয় দুই চাচাতো বোন শিশু মারিয়া ও বর্ষা।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ডুবুরি দলের টিম লিডার মহিদুর রহমান টিনিউজকে জানান, রাতের বেলায় জলাধারে উদ্ধার অভিযান নিষেধের কারণে বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতে আমরা আসতে পারিনি। শুক্রবার (৫ আগস্ট) সকালে খোঁজাখুঁজি করে সকাল ১০ টার পর অভিযান সমাপ্ত করা হয়। এরপর নদীর ভাটিতে নিখোঁজদের স্বজনদের সাথে আমাদের সদস্যরা খোঁজ অব্যাহত রেখেছেন।

এ বিষয়ে কালিহাতী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান শেখ টিনিউজকে জানান, যথাযথ আইনি প্রক্রিয়া শেষে উদ্ধারকৃত শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ