কালিহাতীতে নতুন করে ১৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত

196

সোহেল রানা, কালিহাতী ॥
সারাদেশের ন্যায় টাঙ্গাইলের কালিহাতীতেও করোনার তৃতীয় ঢেউ শুরু হয়েছে। বুধবার (২৬ জানুয়ারি) কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এন্টিজেন নমুনা পরীক্ষায় নতুন করে ১৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
তারা হলেন- উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স আম্বিয়া (৩৪), সহদেবপুর ইউনিয়নের পাঠন্দ গ্রামের সোয়াইবুর (২৩), গোহালিয়াবাড়ী ইউনিয়নের দৈবগাতী গ্রামের শুভ (১৯), কালিহাতী নার্সিং ইনস্টিটিউটের ছাত্রী নিলিমা (২২), বৃষ্টি (১৯), আফ্রিনা (১৯), সোমা (২২), বল্লা ইউনিয়নের বড়টিয়াবাড়ী গ্রামের ফজল হক (৬০), ইসলামী ব্যাংক এলেঙ্গা শাখার জোসনা (২৯), কালিহাতী পৌরসভার চামুরিয়া গ্রামের রফিকুল ইসলাম (৫১), বেতডোবা গ্রামের স্কয়ার ফার্মাসিটিক্যালসের প্রতিনিধি রুহুল আমিন (৩৪), কালিহাতী গ্রামের ফাতেমা (১১), কালিহাতী উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার শাহ জাহান (৫৭), স্বাস্থ্য কমপ্লেক্সের আয়া সাবিনা (৩৯), ইনসেপ্টা ফার্মাসিটিক্যালসের প্রতিনিধি মোস্তাফিজুর রহমান (৩৬), বাংড়া ইউনিয়নের ইছাপুর গ্রামের আলমগীর (৪০), বীরবাসিন্দা গ্রামের কস্তুরিপাড়া গ্রামের বাছিরন (৭০) ও আড়ালিয়া গ্রামের জয়েন উদ্দিন (৬৫)।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে টিনিউজকে বলেন, নতুন আক্রান্তদের মধ্যে একজন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। বাকি আক্রান্ত ব্যক্তিরা তাদের নিজ নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছে।
এ সময় যদি কারও জ্বর, সর্দি ও কাশিসহ করোনার অন্যান্য উপসর্গ থাকে তাহলে অবশ্যই করোনা পরীক্ষা করার আহ্বান জানান এবং মৃদু বা মাঝারি ধরনের উপসর্গ থাকলে বাড়িতে হোম আইসোলেশন নিশ্চিত করে হাসপাতালের জরুরী নম্বরে (০১৭৩০৩২৪৫৬৫) ফোন করে সেবা গ্রহণের অনুরোধ জানান। এছাড়াও করোনা সংক্রমণ প্রতিরোধে তিনি সকলকে মাস্ক ব্যবহার করা এবং হাত ধোয়াসহ সরকারি স্বাস্থ্যবিধি পালনের যে নির্দেশনা রয়েছে তা কঠোরভাবে মেনে চলার আহ্বান জানান।

 

ব্রেকিং নিউজঃ