কালিহাতীতে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ৪ জন ॥ আহত ১

101

সোহেল রানা, কালিহাতী ॥
টাঙ্গাইলের কালিহাতীতে দাঁড়িয়ে থাকা ট্রাককে পেছন থেকে ট্রাকের ধাক্কায় ৪ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। শুক্রবার (১৬ এপ্রিল) বিকেল ৪ টায় উপজেলার চর ভাবলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ৪ জনের মধ্যে ৩ জনের নাম জানা গেছে। নিহতরা হলো- সিরাজগঞ্জ জেলা সদর উপজেলার রেজাউল করিম (৩৫) ও একই জেলার শাহাজাদপুর উপজেলার শাহালম (৩২), নাটোরের শাকিল (৩২)। বাকি একজনের নাম জানা যায়নি। নিহত ও আহতরা শ্রমিক বলে জানিয়েছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা টিনিউজকে জানান, লকডাউনের কারণে পরিবহন না পেয়ে বিকল্পভাবে পাঁচজন শ্রমিক বাড়ি যাওয়ার জন্য টিনভর্তি একটি ট্রাকে উঠে উত্তরবঙ্গে বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে ট্রাকটি চর ভাবলা এলাকায় পৌঁছলে পিছন থেকে আরেকটি ট্রাক এসে ধাক্কা দেয়। এতে টিনের চাপা পড়ে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় আরও দুইজন আহত হয়। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন নিহত হয়। নিহতদের লাশ উদ্ধার করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় রাখা হয়েছে।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম টিনিউজকে বলেন, দুই ট্রাকই উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। একটি ট্রাক মহাসড়কের চরভাবলা এলাকায় দাঁড়িয়ে ছিল। পেছন থেকে আরেকটি ট্রাক এসে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ট্রাকে থাকা তিন শ্রমিক নিহত হন ও দুইজন আহত হয়েছে। যে ট্রাকের তিনজন মারা গেছে সেই ট্রাক আটক করা হয়েছে। অন্য ট্রাকটি পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

 

ব্রেকিং নিউজঃ