কালিহাতীতে তন্ময় স্মৃতি ফাউন্ডেশনের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

202

কালিহাতী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের কালিহাতীতে তন্ময় স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২ অক্টোবর) বিকেলে উপজেলার বল্লা করোনেশন হাই স্কুল এন্ড কলেজ মাঠে তন্ময় স্মৃতি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও ভাইস চেয়ারম্যান ফাতেমা নওরিন মেরি’র সার্বিক ব্যবস্থাপনায় এ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রীতি এ ফুটবল ম্যাচে অংশগ্রহণ করেন, তন্ময় ফুটবল একাডেমী ও টাঙ্গাইল ফুটবল একাডেমী।

প্রীতি এ ফুটবল ম্যাচের আহ্বায়ক ও বল্লা করোনেশন হাই স্কুল এন্ড কলেজ পরিচালনা পরিষদের সভাপতি হাজী চাঁন মাহমুদ পাকির আলী’র সভাপতিত্বে আয়োজিত ফুটবল ম্যাচে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান, প্রথম আলো পত্রিকার সহ-সম্পাদক আতাউর রহমান, সাবেক বিসিআইসি কর্মকর্তা ও তন্ময় স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি শাহ জাহান সাজু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতা, বল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদুল হাসান লাভলু, রামপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ডা. ইসমাইল হোসেন ও রামপুর বাজার বণিক সমিতির সভাপতি সেকান্দর হোসেন সেকা প্রমুখ।

এ সময় প্রীতি ফুটবল ম্যাচে ধারাভাষ্য প্রদান করেন, খোরশেদ রায়হান।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

নির্ধারিত ৮০ মিনিটের খেলায় তন্ময় ফুটবল একাডেমীকে ১-৪ গোলে হারিয়ে টাঙ্গাইল ফুটবল একাডেমী জয় লাভ করেন।
পরে চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি সহ ১৫ হাজার টাকার চেক ও রানার্স আপ দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি সহ ১০ হাজার টাকার চেক তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ।

ব্রেকিং নিউজঃ