কালিহাতীতে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

80

কালিহাতী প্রতিনিধি ॥
‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্যে টাঙ্গাইলের কালিহাতীতে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে কালিহাতী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বরে এ উদ্ভাবনী মেলার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।




আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাহেদুর রহমান, কালিহাতী থানার পুলিশ পরিদর্শক তদন্ত শেখ মনিরুজ্জামান মনির ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মেহেদী হাসান প্রমুখ।
এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান, গণমাধ্যমকর্মী, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।




ডিজিটাল উদ্ভাবনী মেলায় ১৯টি স্টলের মাধ্যমে সরকারি বিভিন্ন দপ্তর ও মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান এতে অংশগ্রহণ করে। পরে অতিথিবৃন্দ বিভিন্ন স্টল ঘুরে ঘুরে দেখেন এবং উপজেলা হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও অংশগ্রহণকারী স্টলের মধ্যে উদ্ভাবনী শ্রেষ্ঠদের মধ্যে ১ম, ২য় ও ৩য় ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

ব্রেকিং নিউজঃ