কালিহাতীতে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত ॥ আহত ১

107

কালিহাতী প্রতিনিধি ॥
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ট্রাক চাপায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন। আহত ব্যক্তিকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।




শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে মহাসড়কের কালিহাতী উপজেলার সল্লা বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তি মির্জাপুর উপজেলার গোগড়া গ্রামের আকবর মিয়ার ছেলে তানভীর আহমেদ (২১) ও আহত ওই ব্যক্তি একই উপজেলার মহেড়া গ্রামের জামান মিয়ার ছেলে মিঠুন (১৭)। হতাহতরা সম্পর্কে মামা-ভাগ্নে ।




স্থানীয়রা জানান, বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্ত থেকে বালুবাহী একটি ট্রাক এলেঙ্গার দিকে যাচ্ছিলো। ট্রাকের বামপাশ দিয়ে মোটরসাইকেল আরোহীরাও এলেঙ্গার দিকে যাচ্ছিলো। বালুবাহী ট্রাকটি অপর গাড়িকে সাইড দিয়ে গিয়ে বামে চাপ দিলে ট্রাকের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। পরে মোটরসাইকেল চালক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার ডান পাশে পড়ে গেলে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে মোটরসাইকেল চালকের মৃত্যু হয়।




বিষয়টি নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই নাজমুল বলেন, দুর্ঘটনার পর ট্রাক রেখে ট্রাকের চালক ও চালকের সহকারী পালিয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ব্রেকিং নিউজঃ