কালিহাতীতে জাতীয় যুব দিবস উদযাপন

111

কালিহাতী প্রতিনিধি ॥
“দক্ষ যুব সমৃদ্ধ দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ” শ্লোগানে টাঙ্গাইলের কালিহাতীতে জাতীয় যুব দিবস উদযাপন করা হয়েছে। সোমবার (১ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে দিবসটি উপলক্ষে সামাজিক ও স্বেচ্ছাসেবামূলক কাজে যুবদের ভূমিকা শীর্ষক আলোচনা, জাইকা প্রকল্পের ১৪ দিন মেয়াদি বিউটিশিয়ান ও মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণ উদ্বোধন, যুব ঋণের চেক বিতরণ এবং সফল আত্মকর্মী ও যুব সংগঠনকে সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল ছালেক। এ সময় উপজেলা নির্বাহী অফিসার রুমানা তানজিন অন্তরার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম। এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা সাজ্জাদ হোসেন তালুকদার, উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম, উপজেলা সহকারি যুব উন্নয়ন কর্মকর্তা মনিরুজ্জামান খান তুহিন, রুস্তম আলী ও আব্দুল হাই প্রমুখ।
অনুষ্ঠানে ৫ জনের মাঝে ৬০ হাজার টাকা করে মোট ৩ লাখ টাকা যুবঋণ এবং ঝাটিবাড়ি যুব আইসিটি ক্লাব, আউলিয়াবাদ যুব আইসিটি ক্লাব ও সফল আত্মকর্মী উজ্জ্বল তালুকদারকে সম্মাননা প্রদান করা হয়।

ব্রেকিং নিউজঃ