কালিহাতীতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষ্যে খাদ্য বিতরণ

124

কালিহাতী প্রতিনিধি ॥
“খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন” প্রতিপাদ্যকে সামনে রেখে টাঙ্গাইলের কালিহাতীতে জাতীয় পুষ্টি সপ্তাহ যথাযথভাবে পালিত হয়েছে। এ উপলক্ষ্যে এতিম ও অসহায়-দুস্থদের মাঝে পুষ্টিকর খাদ্য বিতরণ করা হয়েছে। বুধবার (২৮ এপ্রিল) সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।
১২৫ জন অসহায়-দুস্থদের মাঝে প্রত্যেককে ২ কেজি করে উন্নতমানের পোলাও চাল, ১ কেজি করে মুগের ডাল, ১ লিটার করে তেল, ১ কেজি করে পেঁয়াজ, ২ কেজি করে আলু, ১ কেজি করে চিনি, ১ কেজি করে ছোলা এবং এতিমদের জন্য কালিহাতী ইসলামীয়া এতিমখানায় ৬ কেজি উন্নতমানের পোলাও চাল, ৫ কেজি গরুর গোশত, ১০ কেজি মুরগির গোশত, ৩ কেজি আলু, ৩ কেজি পেঁয়াজ, ৩ লিটার তেল, ৩ কেজি চিনি, ৫ প্যাকেট সেমাই, ৫ কেজি দুধ, ২ কেজি ছোলা, ২ কেজি আঙ্গুর, ২ কেজি আপেল, ২ কেজি মালটা ও ২ কেজি খেজুর বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, কালিহাতী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, কালিহাতী ইসলামীয়া এতিমখানার সুপার মাওলানা মোহাম্মদ মাহবুবুর রহমান প্রমুখ। পরে আরও ২০০ জনের মাঝে সাবান ও মাস্ক বিতরণ করা হয়।

 

 

ব্রেকিং নিউজঃ