কালিহাতীতে জমি সংক্রান্ত বিরোধে আওয়ামী লীগ নেতাসহ আহত ৬ জন

352

সোহেল রানা, কালিহাতী ॥
টাঙ্গাইলের কালিহাতীতে জমি সংক্রান্ত বিরোধে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদকসহ ৬ জন আহত হয়েছেন। সোমবার (১৮ জুলাই) সকাল ১১টায় ঘটনাটি ঘটেছে উপজেলার নাগবাড়ী ইউনিয়নের আওলাতৈল গ্রামে। আহতরা হলো- নাগবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জিন্নাহ মিয়া (৪৬), একই গ্রামের মাজিবর রহমানের ছেলে মনির হোসেন (৩৪), মৃত. চান মিয়ার ছেলে শাহিনুর ইসলাম (৪৬), আইয়ুব আলীর ছেলে মিজানুর রহমান (৩৪), সাদ্দাম হোসেন (৩০) ও শেখ ফরিদ (৩৭)।

নাগবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জিন্নাহ মিয়া টিনিউজকে জানান, প্রতিবেশী রাজা মাহমুদের ছেলে আবুল কালাম ও লাল মাহমুদ, আব্দুল বারেকের ছেলে আশরাফ, বরকত আলীর ছেলে শাজাহান গংদের সাথে জমি সংক্রান্ত বিষয়ে আদালতে আমরা একটি মামলা করি। আদালত মামলার তদন্তের দায়িত্ব দেন সহকারী কমিশনার ভূমি কালিহাতীকে। সহকারী কমিশনার ভূমি তার প্রতিনিধি হিসেবে কানুনগো কে দায়িত্ব দেন। কানুনগো সরজমিনে তদন্তে গিয়ে তদন্ত কাজ সম্পন্ন করে কাগজপত্র আমাদের পক্ষে থাকায় কানুনগো চলে আসেন। সে চলে আসার পর তারা অতর্কিতভাবে আমাদের ওপর হামলা চালায়। এ হামলায় আমিসহ ৬ জন আহত হয়েছে।
তিনি টিনিউজকে আরো জানান, হামলার ঘটনায় ১৪ জনকে আসামি করে কালিহাতী থানায় সোমবার (১৮ জুলাই) দুপুরে আমরা একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

এ বিষয়ে কালিহাতী থানার (ওসি) মোল্লা আজিজুর রহমান টিনিউজকে জানান, অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

 

 

ব্রেকিং নিউজঃ