কালিহাতীতে জনসাধারনের চলাচলের রাস্তায় ঘর নির্মাণের অভিযোগ

220

কালিহাতী প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়নের আউলটিয়া গ্রামে জনসাধারনের চলাচলের রাস্তা বন্ধ করে ব্যক্তিগত বসতবাড়ীর ঘর নির্মাণের অভিযোগ উঠেছে।
এব্যাপারে নির্মাণ কাজ বন্ধ করার লক্ষ্যে আউলটিয়া গ্রামের জসিম উদ্দিন মাস্টারের ছেলে আব্দুল হক উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগের ভিত্তিতে জানাযায়, উপজেলার বাংড়া ইউনিয়নের আউলটিয়া গ্রামের মৃত জামাল হোসেনের ছেলে শুকুর মাহমুদ একই গ্রামের জনসাধারনের চলাচলের রাস্তা বন্ধ করে জোরপূর্বক ব্যক্তিগত বসতবাড়ীর ঘর নির্মাণের কাজ করে আসছে। এলাকাবাসী রাস্তার জায়গায় নির্মাণ কাজ বারবার বন্ধ করার জন্য বললেও কাউকে তোয়াক্কা না করে নির্মাণ কাজ অব্যাহত রেখেছে। পরে বাধ্য হয়ে নির্মাণ কাজ বন্ধ করার লক্ষ্যে এলাকাবাসীর পক্ষে গত ১৩ ফেব্রুয়ারি আউলটিয়া গ্রামের জসিম উদ্দিন মাস্টারের ছেলে আব্দুল হক বাদী হয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার অমিত দেব নাথ’র নিকট জানতে চাইলে তিনি বলেন, ‘‘ব্যক্তিগত জমি থাকলেও জনসাধারনের চলাচলের রাস্তা বন্ধ করে বসতবাড়ীর ঘর নির্মাণ করার কোন বিধান নেই। আমি বিষয়টি দেখছি’’।