কালিহাতীতে খালেক-শমসের বাহিনীর অত্যাচারে মামলা

199

কালিহাতীকালিহাতী সংবাদদাতাঃ
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার মহিষজোড়া এলাকার অসহায় আট পরিবারকে দীর্ঘদিন যাবৎ জিম্মি করার অভিযোগ উঠেছে। একই এলাকার খালেক-শমসের বাহিনী ও তার সদস্যদের বিরুদ্ধে থানায় মামলা করেছে। এ ঘটনার প্রতিবাদ করায় ১১জনকে মারাত্মক ভাবে আহত করেছে তারা। মামলা তুলে নেয়ার জন্য তাদের প্রাণনাশের বারবার হুমকি দিচ্ছে।
ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, খালেক-শমসের বাহিনী উপজেলার মহিষজোড়া এলাকার মুনসুব আলীর ছেলে আব্দুল খালেক, আব্দুল মজিদের ছেলে শমসের আলী, কসিম উদ্দিনের ছেলে আব্দুল কাদের, মোহাম্মদ আলীর ছেলে মিন্টু মিয়া, নাগব শিকদারের ছেলে গোলাপ, ইমান আলীর ছেলে আব্দুস ছাত্তার, মুক্তার সিকদারের ছেলে মহিউদ্দিন গংরা মিলে একটি বিশাল সিন্ডিকেট তৈরী করে সকল অপকর্ম করে যাচ্ছেন। এদের অপকর্মের বিরুদ্ধে প্রকাশ্য দিবালোকে কথা বলতে পারে না। বললে তার কপালে মামলা হামলা চাঁদার হুমকির সম্মুখিন হতে হয়। সকল অপকর্ম করে থাকেন এ বাহিনীর সদস্যরা।
এলাকার এক দোকানদার জানান, এদের বিরুদ্ধে ইতিপূর্বে বহু মামলা হলেও কোন মামলায় সাজা তাদেও সাজা হয়নি। ভোক্তভোগী নূরুল ইসলাম জানান, চাঁদা না দেয়ায় সন্ত্রাসীরা আমার মার্কেট, স’মিল দোকান পাট বন্ধ করে দিয়েছে। আমার পরিবারের লোকজনকে বন্ধি করে রেখেছে এবং গ্রামের প্রায় ১৫ জনকে মারপিট করেছে। এ ব্যাপারে ওই বাহিনীর সদস্য ছাত্তারকে বলেন, আমরা কোন অপকর্মের সাথে জড়িত নই বরং ন্যায়ের সাথে আছি। এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ফরাজী জানান, অপকর্মকারীরা যত বড়ই হোক আমি তাদের গ্রেফতার করব।

ব্রেকিং নিউজঃ