কালিহাতীতে কৃষক লীগের সম্মেলনে সভাপতি রিন্টু, সম্পাদক প্রদীপ

148

কালিহাতী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের কালিহাতী উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলা কৃষক লীগের সাবেক আহ্বায়ক ইকবাল হোসেন রিন্টুকে সভাপতি ও সাবেক যুগ্ম আহ্বায়ক প্রদীপ কুমার ঘোষকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

শনিবার (২৯ অক্টোবর) বিকেলে কালিহাতী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা কৃষক লীগের আহ্বায়ক খন্দকার ইকবাল হোসেন রিন্টুর সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনটি উদ্বোধন করেন, টাঙ্গাইল জেলা কৃষক লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম মাস্টার।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শামস্ উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি ও রাজশাহী বিভাগীয় অঞ্চলের আহ্বায়ক আব্দুল লতিফ তারিন, সহ-সভাপতি রেজাউল করিম হিরণ এডভোকেট, যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা বিভাগীয় অঞ্চল (উত্তর) সদস্য সচিব এ.কে.এম আজম খান, দপ্তর সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় অঞ্চলের সদস্য সচিব রেজাউল করিম রেজা, কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, কালিহাতী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোহাম্মদ নুরুন্নবী সরকার ও বাংলাদেশ কৃষক লীগের সদস্য শাহজাহান আলী প্রমুখ।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা কৃষক লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, জমির উদ্দিন আমিরী, আমিনুল ইসলাম (পীরসাব), যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ খান ইউসুফজাই, আফছার উদ্দিন সরকার, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন আকন্দ, মোস্তাফিজুর রহমান মোস্তফা ও প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুরুল হাবীব তুহিন।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সম্মেলনটি সঞ্চালনা করেন, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক প্রদীপ কুমার ঘোষ। পরে দ্বিতীয় অধিবেশনে টাঙ্গাইল জেলা কৃষক লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম মাস্টার এর সভাপতিত্বে সভাপতি পদে দ্বিতীয় কোন প্রার্থী না থাকায় উপজেলা কৃষক লীগের সাবেক আহ্বায়ক খন্দকার ইকবাল হোসেন রিন্টু কে সভাপতি ও সাবেক যুগ্ম আহ্বায়ক প্রদীপ কুমার ঘোষ কে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি ও রাজশাহী বিভাগীয় অঞ্চলের আহ্বায়ক আব্দুল লতিফ তারিন।
এ সময় কেন্দ্রীয়, জেলা, উপজেলা কৃষক লীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ