কালিহাতীতে এম রহমান মেমোরিয়াল হাসপাতালের উদ্বোধন

139

কালিহাতী প্রতিনিধি ॥
প্রত্যন্ত অঞ্চলের দরিদ্র রোগীসহ সর্বসাধারণের স্বল্প খরচে সর্বোচ্চ সেবাদানের প্রত্যয় নিয়ে টাঙ্গাইলের কালিহাতীতে যাত্রা শুরু করলো ‘এম রহমান মেমোরিয়াল হাসপাতাল’ নামে একটি বেসরকারি হাসপাতাল।
মঙ্গলবার (২৮ জুন) সকাল সাড়ে ১১টার দিকে কালিহাতী সদরের হাসপাতাল রোডে অবস্থিত ওই হাসপাতালের ফিতা কেটে ও নাম ফলক উন্মোচন করে উদ্বোধন করেন টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।

 

 

এ সময় ডা. মিরুফা তাজনিন সুমি ও ডা. এম আর রানা’র সার্বিক তত্ত্বাবধানে হাসপাতালটির উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন, কালিহাতী পৌরসভার মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এ.বি.এম নুরুল আলম খসরু, এম রহমান মেমোরিয়াল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আজিজুল ইসলাম মিন্টু, মালিক পক্ষের সৈয়দ আব্দুল ওয়াদুদ তৌহিদ, মাহবুবুর রহমান সিদ্দিকী, সানোয়ার হোসেন, তাহরা আফরিন লিজা ও লুবা ফাতিমাসহ এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, কালিহাতীতে এ ধরনের উন্নতমানের একটি বেসরকারি হাসপাতাল গড়ে ওঠায় সন্তোষ প্রকাশ করেছেন স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

ব্রেকিং নিউজঃ