কালিহাতীতে এজেন্ট ব্যাংককিংয়ের টাকা ছিনতাইকালে এক ব্যক্তিকে পুলিশে দিল জনতা

513

সোহেল রানা, কালিহাতী ॥
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংককিংয়ের একটি শাখা থেকে দেশীয় অস্ত্রনিয়ে টাকা ছিনতাইকালে স্থানীয় জনতা এক ব্যক্তিকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছেন। এ সময় তার কাছ থেকে রামদা, হাতুড় উদ্ধার করা হয়।




শুক্রবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ডে ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংককিং শাখায় এ ঘটনা ঘটে। আটককৃত ব্যাক্তির নাম মেহেদি হাসান। সে সখিপুর উপজেলার গোহাইলবাড়ী গ্রামের মৃত নাজমুল হাসানের ছেলে।




ডাচ বাংলা এজেন্ট ব্যাংককিং এলেঙ্গা শাখার দায়িত্বে থাকা মনিরুল ইসলাম রনি টিনিউজকে জানান, আমি ক্যাশে বসে দায়িত্ব পালন করছিলাম। হুট করে দেখি মুখোশ পড়া এক ব্যাক্তি প্রবেশ করে বড় রামদা নিয়ে টাকা ছিনতাইয়ের চেষ্টা করেন। তখন আমি ক্যাশের ড্রয়ার বের করে আত্মরক্ষার চেষ্টা করি এবং ডাকাত ডাকাত বলে চিল্লচিল্লি করলে আশে পাশের লোকজন এগিয়ে আসলে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।




ঘটনাস্থল পরিদর্শন করে সহকারী পুলিশ সুপার (কালিহাতী সার্কেল) শরীফুল হক টিনিউজকে জানান, এজেন্ট ব্যাংককিংয়ের টাকা ছিনতাই চেষ্টকারীকে আটক করে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ব্রেকিং নিউজঃ