কালিহাতীতে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ ॥ চারজন আটক

99

সোহেল রানা, কালিহাতী ॥
টাঙ্গাইলের কালিহাতীতে পারিবারিক কলহের জের ধরে আবুল মাজম (৫৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার পৌলী উত্তরপাড়ায় এ ঘটনা ঘটেছে। নিহত আবুল মাজম ওই গ্রামের মৃত আক্কেল আলীর ছেলে।




পুলিশ ও স্থানীয়রা টিনিউজকে জানান, উপজেলার পৌলী উত্তরপাড়া এলাকায় আজাহার মিয়ার ছেলে বাবুল মন্ডলের (৩৫) সাথে পাশ্ববর্তী স্বরপপুর গ্রামের আব্দুল বারেকের মেয়ে হামিদা বেগমের (২৫) সাথে বিয়ে হয়। বুধবার (১১ জানুয়ারি) রাতে বাবুল মন্ডলের সাথে তার স্ত্রী হামিদার ঝগড়া হয়। বিষয়টি জানতে পেরে বাবুলের শ্বশুড় আব্দুল বারেক, শ্বাশুড়ী আনোয়ারা বেগম ও মামা শ্বশুড় আফসার আলী বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল ৯ টার দিকে তাদের বাড়িতে যান। এ সময় বাবুল মন্ডল ঘরে বসে খাবার খাচ্ছিলেন। পেছন থেকে তার শ্বাশুড়ী আনোয়ারা বেগম তাকে লাঠি দিয়ে পেটাতে থাকে। বাবুলের ডাকচিৎকারে তার চাচাতো ভাই আবুল মাজম এগিয়ে আসলে তাকেও লাঠি দিয়ে আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পরে স্থানীয় জনগন আনোয়ারা বেগম, আব্দুল বারেক, আফসার আলী ও হামিদা বেগমকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।




স্থানীয় কাউন্সিলর শুকুমার ঘোষ টিনিউজকে বলেন, স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে মারামারি হয়। এতে আবুল মাজম এগিয়ে ফেরাতে গেলে তাকেও পেটানো হয়। এতে তিনি আহত হন। পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে নেওয়ার পথে আবুল মাজম মারা যান।
এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান টিনিউজকে জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। পারিবারিক কলহের জের ধরে তাদের মাঝে মারামারি হয়। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করা হয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।




ব্রেকিং নিউজঃ