কালিহাতীতে এইচএসসি পরীক্ষার্থীদের করোনার টিকাদান শুরু

88

সোহেল রানা, কালিহাতী ॥
করোনা ভাইরাস প্রতিরোধে টাঙ্গাইলের কালিহাতীতে এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের দেওয়া হচ্ছে ফাইজার-বায়োএনটেক এর টিকা। শুধুমাত্র এইচএসসি পরীক্ষার্থীদের জন্যই এই প্রথম উপজেলা পর্যায়ে এ টিকা দেওয়া হচ্ছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল ১০টায় কালিহাতী উপজেলা পরিষদ কনফারেন্স রুম ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এই দুইটি শীতাতাপ নিয়ন্ত্রিত ভেন্যুতে এ টিকা কার্যক্রম শুরু হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, উপজেলা নির্বাহী অফিসার মোবাশ্বের আলম এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী।
এদিকে টিকাদানের প্রথম দিনে ফাইজার বায়োএনটেক এর টিকা নিতে পেরে পরীক্ষার্থীরা খুবই খুশি হয়েছেন। তারা জানান, পরীক্ষার আগে টিকা নিয়ে করোনার ঝুঁকি থেকে মুক্ত হচ্ছি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী জানান, উপজেলার ১৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের মোট ৩ হাজার ৫৯৭ জন এইচএসসি পরীক্ষার্থীদের ফাইজার-বায়োএনটেক এর টিকা দেওয়া হবে। টিকাদানের প্রথমদিনে ৭টি শিক্ষাপ্রতিষ্ঠানের এইচএসসি পরীক্ষার্থীদের ২টি শীতাতপ নিয়ন্ত্রিত ভেন্যুতে এ টিকা দেওয়া হয়।

 

 

ব্রেকিং নিউজঃ