কালিহাতীতে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময়

166

সোহেল রানা, কালিহাতী ॥
টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় আগামী (২৮ নভেম্বর) তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য ১০টি ইউনয়ন পরিষদের সাধারণ নির্বাচন উপলক্ষে নির্বাচনে অংশগ্রহণকারী সকল পদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন ও আইনশৃঙ্খলা সংক্রান্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৪ নভেম্বর) দুপুরে কালিহাতী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলা নির্বাহী অফিসার মোবাশ্বের আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা প্রশাসক ড. আতাউল গণি। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন টাঙ্গাইল পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা এ.এইচ.এম কামরুল হাসান প্রমুখ। এছাড়াও উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মিসবাহ উদ্দিন আহমেদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন কালিহাতী সার্কেল (এএসপি) শরীফুল হক, কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান।
এ সময় রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার সাজ্জাদ হোসেন তালুকদার, রিটার্নিং অফিসার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা জসিম উদ্দিন, রিটার্নিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তফা কবীর এবং রিটার্নিং অফিসার ও উপজেলা শিক্ষা অফিসার আমিরুল ইসলামসহ উপজেলার ১০টি ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা উপস্থিত ছিলেন।
সভায় উপস্থিত প্রশাসনের কর্মকর্তারা সকল প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলার আহ্বান জানিয়ে বলেন, কেউ নির্বাচনী আচরণবিধি অমান্য করলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ সময় প্রার্থীদের বিভিন্ন প্রশ্নের জবাবে প্রশাসনের কর্মকর্তাগণ আরও বলেন, নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সর্বাত্মক পদক্ষেপ গ্রহণ করেছেন তারা। এ সময় সুষ্ঠু নির্বাচনের জন্য সকল প্রার্থীর সহযোগিতাও কামনা করেন তারা।
উল্লেখ্য, তৃতীয় ধাপে আগামী (২৮ নভেম্বর) এ উপজেলার ১০টি ইউপি’তে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

 

ব্রেকিং নিউজঃ