কালিহাতীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

79

কালিহাতী প্রতিনিধি ॥
“দুর্যোগে আগাম সতর্কবার্তা, সবার জন্য কার্যব্যবস্থা” প্রতিপাদ্যে টাঙ্গাইলের কালিহাতীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকাল ১১ টায় উপজেলা সদরের সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের আয়োজনে ভূমিকম্প ও অগ্নিকা- বিষয়ক মহড়া, র‌্যালী এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের জাতীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী। উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেহাব উদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম ও ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাহেদুর রহমান, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) আমিনুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী ওমর ফারুক, কালিহাতী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নুরুল আলম খসরু, সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আতাউর রহমান সিদ্দিকী স্বপন এবং সাবেক সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহমেদ রাজু প্রমুখ।

এ সময় কালিহাতী ফায়ার সার্ভিসের সদস্যরা উপস্থিত অতিথি, সাধারণ জনগণ ও সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রীদের মাঝে ভূমিকম্প ও অগ্নিকা-ে করণীয় বিষয়ে সচেতনতামূলক বিভিন্ন বিষয়াদি উপস্থাপন করেন।

ব্রেকিং নিউজঃ