কালিহাতীতে আগুনে দোকান পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক অনুদান প্রদান

220

কালিহাতী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পারখী ইউনিয়নের বর্গা বাজারে আগুনে পুড়ে যাওয়া দোকান পরিদর্শন ও ক্ষতিগ্রস্ত দোকান মালিক ও ব্যবসায়ীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকেলে বর্গা বাজারে গিয়ে উপজেলা পরিষদের উদ্যোগে আগুনে পুড়ে যাওয়া ১৮টি দোকানের ১২ জন ক্ষতিগ্রস্ত দোকান মালিক ও ব্যবসায়ীদের মাঝে একজনকে ২৪ হাজার টাকা ও বাকি ১১ জনকে ১৬ হাজার টাকা করে মোট ২ লাখ টাকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আর্থিক অনুদান প্রদান করেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী। এ সময় আগুনে ক্ষতিগ্রস্ত দোকান মালিক ও ব্যবসায়ীদের পাশে সবসময় থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন, পারখী ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী তালুকদার প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও দশকিয়া ইউপি চেয়ারম্যান এমএ মালেক ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি হানিফ উদ্দিন তালুকদার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নূরুল আলম খসরু ও সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আতাউর রহমান সিদ্দিকী স্বপন ও পারখী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ তালুকদারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ।
আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা পরিষদের সিএ আবুল কালাম আজাদ।

উল্লেখ্য, গত ৯ জুলাই কালিহাতী উপজেলার পারখী ইউনিয়নের বর্গা বাজারে আগুন লেগে ১৮টি দোকান পুড়ে যায়।

ব্রেকিং নিউজঃ