কারচুপির অভিযোগ এনে মধুপুরের গোলাবাড়ীর স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

79

স্টাফ রিপোর্টার ॥
ভোট কারচুপির অভিযোগে ভোট বর্জন করেছেন টাঙ্গাইলের মধুপুর উপজেলার গোলাবাড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে নির্বাচন করা স্বতন্ত্র প্রার্থী মজিবর রহমান। নিজ নির্বাচনি কার্যালয় থেকে রোববার (২৮ নভেম্বর) বেলা পৌনে ১১টার দিকে তিনি এ ভোট বর্জনের ঘোষণা দেন।
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান বলেন, গোলাবাড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের হাসনই কেন্দ্রে আমার এজেন্টদের বের করে দিয়ে প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মারছে। শুধু তাই না, সব কেন্দ্রেই একই অবস্থা।…এক প্রকার বাধ্য হয়েই ভোট বর্জন করে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।
মজিবর রহমান আরও বলেন, গোলাবাড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের হাসনই কেন্দ্রে আমার এজেন্টদের বের করে দিয়ে প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মারছে। শুধু তাই না, সকল কেন্দ্রেই একই অবস্থা। আইনশৃঙ্খলা বাহিনীকে জানানো হলেও তারা কোনো ব্যবস্থা নেয়নি। বিষয়টি ইউএনওকে জানিয়েছি। এছাড়া নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং কর্মকর্তারাও এই বিষয়ে কোনো ব্যবস্থা নেয়নি। তিনি আরও বলেন, এক প্রকার বাধ্য হয়েই ভোট বর্জন করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।
এ বিষয়ে মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা ইয়াসমীন সাংবাদিকদের বলেন, ভোট বর্জনের বিষয়টি আমার জানা নেই। তবে খোঁজ নিয়ে জানব কী কারণে তিনি ভোট বর্জন করেছেন।
এ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী গোলাম মোস্তফা খান বাবলু (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মজিবর রহমান (আনারস) প্রতীকে নির্বাচন করেন। তবে স্বতন্ত্র প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারণে আওয়ামী লীগের প্রার্থী একাই মাঠে থাকেন।
এই ইউনিয়নে মোট ভোটার ২৬ হাজার ৯৫৯ জন। ৯টি কেন্দ্রের ৭৮টি কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

ব্রেকিং নিউজঃ