কাঁঠাল গাছে ঝুলছিল প্রবাসী যুবকের লাশ!

132

স্টাফ রিপোর্টার, ঘাটাইল ॥
টাঙ্গাইলের ঘাটাইলে গলায় ফাঁস দিয়ে রেজাউল করিম (৩৫) নামে এক প্রবাসী যুবক আত্মহত্যা করেছে। বুধবার (২৯ জুন) উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের বেইলা গ্রামে ঘটনাটি ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার।

 

 

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রেজাউল উপজেলার বেইলা গ্রামের আকবর আলীর ছেলে। সে দুই ছেলে ও এক মেয়ের জনক। সকলের কাছে ধার দেনা করে গত তিন মাস আগে রেজাউল দুবাই গিয়েছিল। সেখানে মাত্র ১৩ দিন অবস্থান করে সে দেশে চলে আসে। বিদেশ থেকে চলে আসার পর থেকেই সে বিষন্নতায় ভোগছিল।

রেজাউলের স্ত্রী ইসমতআরা জানান, মঙ্গলবার (২৮ জুন) রাতের খাবার খেয়ে ছেলে মেয়ে সহ নিজ বাড়িতেই ঘুমিয়েছিল। আমাদের অজান্তে রাতের কোন এক সময় ঘর থেকে বেরিয়ে যায়। ঘুম থেকে উঠে বুধবার (২৯ জুন) সকালে বসতবাড়ির পাশে কাঁঠাল গছের ডালে রশি দিয়ে ফাঁস দেয়া অবস্থায় রেজাউলের ঝুলন্ত লাশ পাই। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

 

 

 

নিহতের চাচা আব্দুর রিহিম জানান বিদেশ থেকে আসার পরই ধার দেনা ও আর্থিক সংকট ও অর্থ নষ্টের কারণে বিষন্নতায় ভোগছিল এবং মানষিকভাবে ভেঙ্গে পড়েছিল। তাদের সংসারে পারিবারিক কোন বিবাদ ছিল না। কিছুদিন আগেও সে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছিল। নানাবিধ কারণে মানুষিক বিষন্নতা থেকেই সে আত্মহত্যা করে থাকতে পারে।
ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম জানান, এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না করায় থানায় কোন মামলা হয়নি। পরিবারের সাথে কথা বলে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ব্রেকিং নিউজঃ